0

কথা ছিল আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে শাকিব খাননের সাথে সাধারণ সম্পদাক পদে প্রতিদ্ব›িদ্বতা করবেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ডি এ তায়েব। তবে শাকিব খান নির্বাচন না করার সিদ্ধান্তের কারণে এ প্যানেল হচ্ছে না। এদিকে ডি এ তায়েব মৌসুমীর সাথে প্যানেল করে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন বলে শোনা যাচ্ছে। 

শুরুতে মৌসুমীর সাথে সাধারণ সম্পাদক পদে সাইমনের নির্বাচন করার কথা থাকলেও তিনি নির্বাচন করবেন না বলে ঘোষণা দিয়েছেন। ফলে মৌসুমীর প্যানেল থেকে ডি এ তায়েবের নির্বাচন করার সম্ভাবনা দেখা দিয়েছে। এ ব্যাপারে ডি এ তায়েব বলেন, এ ব্যাপারে মৌসুমীর সাথে আমার প্রাথমিক আলোচনা হয়েছে। সম্প্রতি আমরা মৌসুমীর বাসায় এ বিষয়ে মিটিং করেছি। মিটিংয়ে উপস্থিত চলচ্চিত্রের বেশ কয়েকজন প্রথিতযশা তারকা আমাদের দুজনকে সমর্থন দিয়েছেন। তারা বলেছেন, শিল্পী সমিতির নির্বাচনে আমাদের আসা প্রয়োজন। সমিতির মান মর্যাদা উজ্জ্বল করতে আমাদের নেতৃত্বে আসার প্রয়োজনীয়তার কথা তারা দৃঢ় কণ্ঠে বলেন। 

ডিএ তায়েব বলেন, শাকিব খানের সঙ্গে প্যানেল দিতে চেয়েছিলাম। কিন্তু শাকিব নির্বাচন করবেন না। তবে মৌসুমীর প্যানেলের প্রতি তার সমর্থন রয়েছে। তিনি জানান, মৌসুমী-ডি এ তায়েব প্যানেলে শাকিব খান ছাড়ায় রিয়াজ, ফেরদৌস, পপি, পূর্ণিমা, অমিত হাসান, পরীমনি, নিপূণ, ববি, ইমন, নিরবের মতো জনপ্রিয় চিত্রতারকারা সমর্থন দিয়েছেন। তাদের সাহস ও উৎসাহে আমরা উৎসাহিত হচ্ছি। তিনি বলেন, কোনো ব্যক্তিগত স্বার্থের জন্য নয়, শিল্পীদের স্বার্থরক্ষা করে সমিতিকে এগিয়ে নিতে চাই। 

ভোটের মাধ্যমে লড়াই করে নির্বাচনে জয় লাভের প্যানেলে আমি শতভাগ আশাবাদী। কারণ, শুরু থেকে প্রতিটি শিল্পীর বিপদে পাশে থেকেছি। যখন যেভাবে আমাকে ডেকেছে, চেষ্টা করেছি শিল্পী ও শিল্পের উপকারে নিজেকে নিবেদিত রাখতে। উল্লেখ্য, আগামী ১৮ অক্টোবর এফডিসিতে হবে ২০১৯-২০ মেয়াদের নির্বাচন। এ নির্বাচনে বর্তমান কমিটির মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল প্রতিদ্ব›িদ্বতা করবেন। নির্বাচনের তফসিল ঘোষণা হবে আগামী ৪ অক্টোবর। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top