0

ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খান শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে আসা না আসা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। কয়েক দিন আগে নির্বাচনে ভোট দিতে আসবেন কী জানতে চাইলে তিনি বলেছিলেন, এই নির্বাচন নিয়ে তার কিছু বলার নেই। শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সকাল ৯টা থেকে ভোট গ্রহণ চলছে। ৫টায় ভোট গ্রহণ শেষ হবে।

সকাল থেকে অনেকে অপেক্ষায় ছিলেন শাকিবের জন্য। বিকেল ৪টায় ভোট দিতে আসেন শাকিব খান। দলবল নিয়ে ভোট দিয়েছেন শাকিব খান। শাকিব খান জিন্দাবাদ বলে স্লোগান দেন তার ভক্তরা।

 

ভোট দিয়ে বের হয়ে শাকিব খান বলেন, এফডিসি এসে যা দেখলাম মনে হলো জাতীয় নির্বাচনেও এই ধরনের পরিবেশ সৃষ্টি হয়নি। এফডিসিতে প্রবেশের নামে এই ধরনের হয়রানি ও হেনস্তা আমার কাম্য নয়। অতীতে এই ধরনের পরিস্থিতি কখনো তৈরি হয়নি। এফডিসিতে আজ নির্বাচনী উৎসবের পরিবর্তে গুমোট অবস্থা বিরাজ করছে।'

শাকিব খান ভোট দিতে আসার আগেই দেখা যায় স্ত্রী বর্ষাকে সঙ্গে নিয়ে ভোট দিতে এসেছেন অনন্ত জলিল।

ভোট কেন্দ্রে আরও দেখা গেলো নায়ক জাভেদ, ওয়াসিম, আনোয়ারা, কবরী, কাজী হায়াত, আবুল হায়াত, নিপুন, পপি, তানহা, বাপ্পি, আনিসুর রহমান মিলনসহ আরও অনেককে।

এবারের নির্বাচনে ৪৪৯ জন ভোটার। এবারের নির্বাচনে প্রথমবারের মতো কোনো নারী প্রার্থী সভাপতি পদে লড়ছেন জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমী। এদিকে সভাপতি পদে মিশা-জায়েদ প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মিশা সওদাগর।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top