a চলে গেলেন বাংলাদেশের গুণী অভিনেত্রী তাজিন আহমেদ - তারকানিউজ.কম

চলে গেলেন বাংলাদেশের গুণী অভিনেত্রী তাজিন আহমেদ

http://3.bp.blogspot.com/-DSFZBIP3B6g/UH-f69jvh_I/AAAAAAAAAlI/zhzBejnbB5w/s1600/Tazin3.jpg 

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। মঙ্গলবার (২২ মে) তিনি না ফেরার দেশে চলে যান (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৩ বছর। ১৯৭৫ সালের ৩০ জুলাই নোয়াখালীতে জন্ম নেন ক্ষণজন্মা এই অভিনেত্রী। জানা গেছে, এদিন বেলা সোয়া তিনটার দিকে অচেতন অবস্থায় তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর বলে শুরুতেই তাকে নেওয়া হয় লাইফ সাপোর্টে। এরপর ইলেকট্রিক শক ও ইসিজি রিপোর্ট দেখার পর বেলা ৪টা ২০ মিনিট নাগাদ কর্তব্যরত চিকিৎসক নূর হোসেন তাজিন আহমেদকে মৃত ঘোষণা করেন। 

 

ডাক্তার জানান, এই অভিনেত্রী হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। বিষয়টি বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন অভিনেতা রওনক হাসান এবং নির্মাতা সকাল আহমেদ। সকাল আহমেদ আরও জানান, তাজিন আহমেদ সম্ভবত আজ (২২ মে) সকাল ১০টা নাগাদ উত্তরায় নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন। মাঝে আরেকটি হাসপাতালে নেওয়া হয় তাকে। শেষে রিজেন্ট হাসপাতালে আনা হয়। এদিকে তাজিন আহমেদের মারা যাওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন অভিনেতা রিয়াজ, রওনক হাসান, নির্মাতা বদরুল আনাম সৌদ, সকাল আহমেদ, অভিনেত্রী জেনীসহ অনেকেই। মঙ্গলবার দুপুরে হার্ট অ্যাটাক করলে দ্রুত তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যায় ছিলেন। 

 অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম জানান, ‘তাজিনের অবস্থা আশঙ্কাজনক ছিল। নিবিড় পরিচর্যায় ছিলেন তিনি। অভিনয় শিল্পী সংঘ সব সময় তার পাশে ছিল। এতো কিছুর পরও তিনি চলে গেলেন।’ অভিনেতা রওনক হাসান বলেন, ‘আমরা খবরটি বেলা ৩টা ২০ মিনিটে পেয়েছি। অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো গেল না।’ তবে, পরিচালক সকাল আহমেদের বরাতে জানা যায়, ‘তাজিন আহমেদ সম্ভবত মঙ্গলবার সকাল ১০টার দিকে উত্তরায় নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন। মাঝে আরেকটি হাসপাতালে নেওয়া হয় তাকে। শেষে রিজেন্ট হাসপাতালে আনা হয়।’


EmoticonEmoticon