এবার সিনেমায় আসিফ আকবর


বাংলা সংগীতের যুবরাজ আসিফ আকবর তার কণ্ঠের জন্য যেমন প্রশংসা পেয়ে আসছেন, তেমনি প্রশংসা পেয়ে আসছেন তার রূপের। অতিথি শিল্পী হিসেবে নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে। মিউজিক ভিডিওতেও অভিনয় করে আসছেন তিনি।  

 সবই তো হলো, ছবিতে আসিফ আকবরের বিপরীতে নায়িকা হবেন কে? প্রশ্নের উত্তরে নির্মাতা সৈকত নাসির বললেন, ‘আমাদের পছন্দের তালিকায় আছেন বেশ ক’জন। বিষয়টি চুড়ান্ত হলে জানাতে চাই।’

তবে জানা গেছে, জয়া আহসান ও মাহিয়া মাহি- এই দুজনই রয়েছেন পছন্দের শীর্ষে। তাদের সঙ্গে কথাও চলছে। শিডিউল ও সবকিছু ব্যাটে বলে মিলে গেলে দেখা যেতে পারে জয়া-মাহির যে কোনো একজনকে।

অ্যাকশন থ্রিলারভিত্তিক এ ওয়েব ফিল্মের নাম 'ভি আই পি'। আসাদ জামান এবং সৈকত নাসিরের গল্প ও চিত্রনাট্যে এ ছবিটি পরিচালনা করবেন সৈকত নাসির। বিগ বাজেটের এ ওয়েব ফিল্মটির ব্যাপ্তি হবে ১৪০ মিনিট অর্থাৎ ২ ঘণ্টা ১০ মিনিট।

 

 আসিফ আকবর  বলেন, ‘আসলে সিনেমাতে তো আগে কখনো অভিনয় করিনি। আমাকে কীভাবে উপস্থাপন করা হবে এটা নির্মাতা সৈকত নাসিরই ভালো বলতে পারবে। এবার একটি ওয়েব সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। দেখা যাক কি হয়। নিজেকে প্রস্তুত করছি অভিনয়ের জন্য।’

এ বিষয়ে নির্মাতা সৈকত নাসির বলেন, ‘অনেকদিন ধরেই পরিকল্পনাটা চলছিল। এখন সিদ্ধান্তে উপনীত হলাম। এটাকে আসলে ফিল্মই বলা যায়। ৪ কোটি টাকা বাজেটে নির্মিত হবে এ ছবিটি। অ্যাকশন ও থ্রীলারধর্মী একটি ছবি। গল্পের মোড়ে মোড়ে অনেকগুলো টুইস্ট থাকবে। আসিফ ভাই এই ছবির নায়ক, এটা কনফার্ম। আর নায়িকার বিষয়টি এখনই বলতে চাচ্ছি না। শিগগিরই এ নিয়ে ঘোষণা দিবো। তবে বাংলাদেশ কিংবা কলকাতার প্রথম সারির কোনো নায়িকা থাকবে এটা নিশ্চিত। কথাবার্তা চলছে,ফাইনাল হলেই জানানো হবে।’

 

সৈকত নাসির জানান, এরই মধ্যে সবকিছু গুছিয়ে নিয়েছেন তিনি। নায়িকা কনফার্ম হলে আগামী ঈদের পরপরই ছবির শুটিং শুরু হবে। আর মুক্তির বিষয়টা ছবির কাজ শেষ হলে বলা যাবে, বড় পর্দায় ও রিলিজ হতে পারে ছবিটি।

 

 উল্লেখ্যঃ  এর আগেও গায়ক এস.ডি রুবেল চিত্রনায়িকা শাবনূরের  সাথে "এভাবেই  বুঝি ভালোবাসা হয়ে যায়"  ছবির মাধ্যমে সিনেমা জগতে  পা রাখে ।  


EmoticonEmoticon