প্রিয়াঙ্কার শর্ত মেনেই কলকাতায় হচ্ছে 'হৃদয় জুড়ে'র শ্যুটিং

https://2.bp.blogspot.com/-LoOep5ylKuw/W0wrW8kCgUI/AAAAAAAACvY/ie-LMwoxIMMXWa4fyNdAYA-VP3cCtpK5gCLcBGAs/s640/223524128106-priyanka-shoot.jpg 

 বাংলাদেশি নির্মাতা রফিক সিকদারের সঙ্গে ঝামেলার জের ধরে এতোদিন পর্যন্ত ঝুলে ছিল 'হৃদয়জুড়ে'র ভাগ্য। আদৌ কি ছবির শ্যুটিং শেষ হবে? তা নিয়ে অনিশ্চয়তা ছিলই। অবশেষে সিনেমার স্বার্থে ছবিটির কাজ শেষ করার কাজে এগিয়ে এসেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বিশেষ কিছু শর্তে ছবির শ্যুটিং শেষ করতে রাজি হয়েছেন তিনি।

পরিচালক রফিক সিকদার ভারতের গণমাধ্যম জিনিউজকে জানিয়েছেন, গত কয়েকদিন ধরে কলকাতাতে চলছে তাঁর ছবি 'হৃদয়জুড়ে'র শেষকিছু অংশ ও একটি গানের শ্যুটিং। তবে এক্ষেত্রে প্রিয়াঙ্কার শর্ত মেনে নিয়েই শ্যুটিং স্পটে হাজির হননি পরিচালক রফিক সিকদার। তিনি রয়েছেন কলকাতার এক হোটেলে। পরিচালককে ছাড়াই সহযোগী পরিচালকের উপস্থিতিতেই ছবির কাজ শেষ করছেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত গত মার্চ মাসে বাংলাদেশের প্রথম ছবি হৃদয়জুড়ের শ্যুটিং করতে গিয়ে সমস্যায় পড়েন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। পরিচালক তাঁকে বিয়ের প্রস্তাব দেন বলেও অভিযোগ আনেন তিনি। পাশাপাশি সময়ে অসময়ে পরিচালক তাঁকে মেসেজের মাধ্যমে উত্যক্ত করতেন বলেও দাবি করেন প্রিয়াঙ্কা। পুরো বিষয়টি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিবাদ জানান।

প্রিয়াঙ্কার সঙ্গে যেটা ঘটেছিল সেটা কি নেহাতই ভুল বোঝাবুঝি, নাকি সত্যি? এই প্রশ্নের উত্তরে রফিক বলেন,  দেখুন আমি সরলভাবেই বলেছিলাম কথাটা। বিয়ে সংক্রান্ত বিষয়েই একটা কথা বলেছিলাম ওকে। পুরোটাই আবেগের বহিঃপ্রকাশ। এটা নিয়ে আর বেশি কথা বলতে চাই না। আমার যেটা মনে হয়েছিল সেসময় আমি বলেছিলাম। আবার প্রিয়াঙ্কার যেটা মনে হয়েছিল সেটা ও করেছে। তবে ওর প্রতি আমার আর কোনও ক্ষোভ নেই। তবে যেটা ঘটেছিল, সেটা যে এতো বড় হয়ে দাঁড়াবে আমি বুঝি নি।

পাশাপাশি রফিক বলেন, বাংলাদেশ ও কলকাতা আমি দুটোকেই এক চোখে দেখি। আমি সংস্কৃতির বন্ধন দিয়ে দুই বাংলাকে এক হতে দেখতে চাই। আমি অসাম্প্রদায়িক প্রগতিশীল চেতনার মানুষ। আমরা দুই বাংলার মানুষ এক ভাষায় কথা বলি, আমাদের সংস্কৃতিও এক। তাই আমাদের মধ্যে বিভেদ না থাকাটাই ভালো। বাংলাদেশেও  কলকাতার ছবি প্রদর্শন নিয়ে কেউ বিরোধীতা করলে আমি তার প্রতিবাদ জানাই।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কার বিপরীতে হৃদয়জুড়ে ছবিটিতে দেখা যাবে বাংলাদেশের অভিনেতা নিরব-কে। রফিক সিকদারের প্রথম ছবি 'ভোলা যায় না তারে' ছবিতেও নায়ক ছিলেন নিরব। ওই ছবিতে নায়িকা হিসাবে দেখা যায় তানহা তাসনিয়া। 

জিনিউজ


EmoticonEmoticon