ঈদুল আজহায় মাহি-সাইমন জুটির ‘জান্নাত’!

ঈদুল আজহায় ‘জান্নাত’!

প্রথমে এপ্রিলে, তারপর ২৭ জুলাই মুক্তির ঘোষণা আসে। অনলাইনে মুক্তি পায় টিজার, মিলে যায় সেন্সর ছাড়পত্রও। চলতি মাসের শুরুতে হুট করে জানানো হলো, এ তারিখে মুক্তি পাচ্ছে না ‘জান্নাত’।এবার শোনা যাচ্ছে, ঈদুল আজহায় বড়পর্দায় আসতে পারে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ছবিটি।‘জান্নাত’ নিয়ে দর্শক আগ্রহেরও কমতি নেই। পরিচ্ছন্ন নির্মাতা হিসেবে মানিকের পরিচিতি আছে। পাশাপাশি কয়েক বছর পর ‘পোড়ামন’-খ্যাত মাহি-সাইমন সাদিক জুটি হয়ে ফিরছেন। এছাড়া টিজারে পাওয়া গেছে সুন্দর গল্পের আভাস।

 

‘জান্নাত’ মুক্তি প্রসঙ্গে মানিক বলেন, ‘চেষ্টা করেছি একটি বড় পরিসরের সিনেমা উপহার দিতে। তাই আসছে ঈদে ছবিটি মুক্তির চেষ্টা করছি। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে শিগগিরই ঘোষণা আসবে।’অন্যদিকে নায়ক সাইমন সাদিক জানান, ঈদের মৌসুমের জন্য ভালো বাছাই ‘জান্নাত’। এখন বাকিটুকু নির্ভর করছে নির্মাতা-প্রযোজকের সিদ্ধান্তের ওপর।

মানিকগঞ্জ ও বিএফডিসিসহ দেশের বেশ কিছু লোকেশনে ‘জান্নাত’-এর দৃশ্যায়ন হয়েছে।সিনেমাটির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান, সংলাপ লিখেছেন আসাদ জামান ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।ছবিতে মাজারের খাদেমের মেয়ের ভূমিকায় আছেন মাহি। পোশাক-পরিচ্ছদ, চলাফেরায় তেমনভাবেই পরিবর্তন আনেন তিনি। অন্যদিকে খাদেমের নতুন মুরিদের চরিত্রে অভিনয় করেছেন সাইমন।

এদিকে ঈদের মুক্তির মিছিল থেকে সরে এসেছে জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’। মুক্তি পেতে পারে একই প্রতিষ্ঠানের ‘বেপরোয়া’। আরো শোনা যাচ্ছে ক্যাপ্টেন খান, নোলক, ডনগিরি ও মাতালের নাম।

 


EmoticonEmoticon