শুরু হচ্ছে নিরবের "অফিসার রিটার্নস"

   

গেলো মে মাসে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে বন্ধন বিশ্বাসের ‘অফিসার রিটার্নস’ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিলো। এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধছেন চিত্রনায়ক নিরব ও জলি। 

মহরত হলেও শিডিউলজনিত কারণে তখন ছবির শুটিং শুরু হয়নি। অবশেষে সব প্রস্তুতি শেষে আগামী ১ নভেম্বর থেকেই শুরু হতে যাচ্ছে ‘অফিসার রিটার্নস’ ছবির শুটিং।

 ছবিটি নিয়ে  চিত্রনায়ক নিরব জানায় , ‘অফিসার রিটার্নস’ হচ্ছে মৌলিক গল্পের ছবি। আর এটাই হবে দর্শকদের ভালো লাগার মূল হাতিয়ার। এখানে আমাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। যে তার দায়িত্ব পালনে সবসময় রাফ অ্যান্ড টাফ। চরিত্রের জন্য নিজের লুকে কিছু পরিবর্তন আনছি। আশা করছি দর্শকরা আমাকে নতুন ভাবে দেখতে পাবেন।’ 

 ঢাকা ও গাজিপুরে প্রথম লটে ১০ দিন শুটিং হবে। এ লটে কিছু অ্যাকশন ও ড্রামা দৃশ্য ধারণের কাজগুলো করা হবে। এ লটে নায়িকার কোন দৃশ্যায়ন থাকছে না। তবে পরবর্তী লটে নিরবের সঙ্গে যোগ দেবেন এ ছবির নায়িকা জলি।

 নির্মাতা বন্ধন বিশ্বাস বলেন, ‘আগামী ১ নভেম্বর থেকে টানা দশদিন শুটিং করবো। এ লটের কাজ শেষ করে কিছুদিন পরই দ্বিতীয় লটের শুটিং শুরু করবো। আমার বিশ্বাস যে পরিকল্পনা নিয়ে এই ছবিটি করতে যাচ্ছি সবকিছু ঠিকভাবে শেষ করতে পারলে একটি সাকসেসফুল প্রজেক্ট হবে আমার।’

নিরব-জলি ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন আলেক জান্ডার বো, সাদেক বাচ্চু, শক্তি খান, নিশু, শিমুল খান প্রমুখ।


EmoticonEmoticon