সালমানকে পেছনে ফেলে শীর্ষে আফ্রিদী

সালমান মোক্তাদিরকে পেছনে ফেলে এখন দেশের শীর্ষ ইউটিউবার তৌহিদ আফ্রিদী। বৃহস্পতিবার সাড়ে ১০টা পর্যন্ত তার ইউটিউব (TAWHID AFRIDI) চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১১ লাখ ১৫ হাজার ৩১৯ জন পার হয়েছে।

জানা গেছে, ২০১৫ সালে প্রথম অ্যাকাউন্ড ওপেন করলেও মূলত ইউটিউব নিয়ে তৌহিদ আফ্রিদী কাজ শুরু করেন ২০১৬ সাল থেকে। তার নান্দনিক উপস্থাপনা এবং গঠনমূলক কাজের জন্য মাত্র এক বছরের মধ্যেই এক লাখ ভিউয়ার্স তাকে সাবস্ক্রাইব করে। দুই বছরের মধ্যেই তার সাবস্ক্রাইব হয়ে যায় ১০ লাখ। আর এখন তিনি দেশের শীর্ষ স্থানে রয়েছেন। ক্রমাগত ও নিরলস চেষ্টার মাধ্যমে নিয়মিত প্রাঙ্ক ভিডিও, কমেডি নাটক ও বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের সাক্ষাৎকার দিয়ে তৌহিদ আফ্রিদী আজ শীর্ষে।

এর আগে মজার মজার ভাবনা আর দারুণ সব ভিডিও দিয়ে দীর্ঘদিন ধরে এই শীর্ষ স্থানটি ছিল সালমান মোক্তাদিরের। এখন তার ইউটিউব (salmon thebrownfish) চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১১ লাখ ১৪ হাজার ৮৬০ জন (বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা পর্যন্ত)।

ইউটিউবার তৌহিদ আফ্রিদী বাংলাদেশের বেসরকারি টেলিভিশন মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক আসপিয়া উদ্দিন দম্পতির একমাত্র ছেলে।


EmoticonEmoticon