শেষ অংশের শুটিং চলছে নিরব-সোহানার ‘আব্বাস

একেবারে শেষ অংশের শুটিং চলছে নিরব-সোহানা সাবা-সূচনা অভিনীত চলচ্চিত্র ‘আব্বাস’র। ছবিটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ও অভিনেতা সাইফ চন্দন। এছাড়াও বিশেষ একটি চরিত্রে দেখা যাবে নায়লা নাঈমকেও।

গতকাল পুরান ঢাকার শ্যাম বাজারের একটি শুটিং বাড়িতে শুরু হয় ছবির শেষ লটের শুটিং। টানা ৭ দিন চলবে শুটিং এরপর শেষের দিকে গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে ছবিটির শুটিং শেষ করা হবে বলে জানান নির্মাতা সাইফ চন্দন।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘এই ছবির গল্প পুরান ঢাকার আব্বাস নামে এক মাস্তানকে নিয়ে। একটি খুনের অপরাধী হিসেবে চক্রান্তে জড়িয়ে পড়ে সে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। থ্রিলার, রোমান্টিক ধাঁচের গল্প নিয়ে নির্মিত হচ্ছে আব্বাস। দর্শক এ ছবিটি পছন্দ করবেন বলেই আমার বিশ্বাস।’

 তিনি আরো বলেন, বর্তমানে ছবির শেষের দিকের কাজ করছি । কিছু সিক্যুয়ান্স আর একটা গানের দৃশ্য শুটিং করা বাকী আছে সাথে একটি গানের দৃশ্যায়নও রয়েছে । গতকাল থেকে শেষ লটের শুটিং করছি। আজ কিছু ফাইটের দৃশ্যায়ন করছি।

ছবির চিত্রনাট্য লিখেছেন মো. জসীম উদ্দিন। এতে আরও অভিনয় করছেন আলেকজান্ডার বৌ, সমাপ্তি মাসুক, ডন, জয়রাজ, তাসনিয়া। আগামী বছর ভালো দিন দেখে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানান নির্মাতা।


EmoticonEmoticon