কলকাতার ‘বোবা রহস্য’ সিনেমায় তিশা

আবারও কলকাতার দর্শকদের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিশা। তবে এবার যৌথ প্রযোজনায় নয়, কলকাতার একক প্রযোজনার সিনেমাতেই চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ছবির নাম ‘বোবা রহস্য’। এতে আরও অভিনয় করবেন কলকাতার ‘ফেলুদা’খ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। থাকবেন বাংলাদেশের অভিনেতা আমান রেজা, ভারতের খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বাসুসহ অনেকে।

সূত্র জানিয়েছে, রোমান্স ও গোয়েন্দাধর্মী গল্পে নির্মিত হবে ছবিটি। এটি পরিচালনা করবেন অভিষেক বাগচি।

আগামী ১২ জানুয়ারি থেকে শুটিং শুরু হবে ‘বোবা রহস্য’র। শুটিং হবে ভারতের পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ড মিলিয়ে। সাফটা চুক্তির আওতায় এটি বাংলাদেশে মুক্তি পাবে।

এর আগে তিশা কলকাতায় কাজ করেছেন মুক্তির অপেক্ষায় থাকা ‘হলুদবনি’ ছবিতে। যৌথ প্রযোজনার ওই ছবিতে তিশার বিপরীতে আছেন পরমব্রত। সেখানে আরও অভিনয় করেছেন পাওলি দাম।

সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘হলুদবনি’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের তাহের শিপন আর ভারতের মুকুল রায় চৌধুরী। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত। ‘হলুদবনি’ ছবি প্রযোজনা করছে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড আর ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।


EmoticonEmoticon