0

বিয়ে করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। এ কোনো সিনেমা কিংবা নাটকের গল্প নয়। বাস্তবেই দাম্পত্য জীবন শুরু করতে যাচ্ছেন তিনি। পাত্রী আর কেউ নয়, ছয় বছরের প্রেমিকা অবন্তী।সিয়ামের ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার, ১৪ ডিসেম্বর রাতে পারিবারিকভাবেই অবন্তীর রাজারবাগের বাসায় গায়ে হলুদের প্রথম পর্ব সম্পন্ন হয়েছে। আজ শনিবার রাতে সিয়ামের রাজারবাগের বাসায় আরেক দফায় গায়ে হলুদ হবে।রবিবারে হবে আকদ।

তবে আনুষ্ঠানিকভাবে সিয়াম বউ ঘরে তুলবেন আগামী বছর।খানিকটা গোপনে বিয়ের আয়োজন হলেও এরইমধ্যে সেটি ছড়িয়ে গেছে শোবিজে। এক কান দুই কান করে সিয়ামের বিয়ের খবরটি এখন ‘টক অব দ্য টাউন’।‘পোড়ামন ২’ ছবি দিয়ে তার সিনেমায় অভিষেক। সম্প্রতি মুক্তি পাওয়া ‘দহন’ ছবিটি দিয়ে নিজেকে প্রমাণ করেছেন ভার্সেটাইল অভিনেতা হিসেবে। এর আগে থেকেই তিনি মডেল ও ছোটপর্দার অভিনেতা হিসেবে জনপ্রিয়তা পান।

এই অভিনেতা আর সবার থেকে একটু আলাদা। নায়কেরা যেখানে নিজেদের প্রেম-বিয়ে গোপন রাখতেই পছন্দ করেন সেখানে সিয়াম আত্মবিশ্বাসের সাথেই প্রকাশ করেছিলেন নিজের প্রেমিকার নাম।প্রায়ই তিনি ফেসবুকে সেই প্রেমিকার সঙ্গে ছবিও পোস্ট করে থাকেন। 

আর চলতি বছরের ফেব্রুয়ারির দিকে গণমাধ্যমে জানিয়েও ছিলেন তার প্রেম ও প্রেমিকার ব্যাপারে। তিনি বলেছিলেন, তার প্রেমিকার নাম অবন্তী। আট বছর ধরে এই মেয়েকে চেনেন তিনি। আর প্রেম করছেন ছয় বছর ধরে।এক সাক্ষাতকারে জীবনের সবচেয়ে প্রিয় মানুষদের নাম বলতে গিয়েও তিনি জানিয়েছিলেন সে তালিকায় আছেন তার বাবা-মা, নায়ক সালমান শাহ ও তার বান্ধবী অবন্তী।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top