0

এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা হক সাবা। ইতোমধ্যে তার বেশ কয়েকটি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে দর্শক মাতিয়ে থাকেন তিনি। তবে তাকে খুব বেশি প্লেব্যাক করতে দেখা যায় না। এবার উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’ সিনেমা তে একটি গানে কণ্ঠ দিলেন সাবরিনা।

‘কতটা তোমাকে চাই’ শিরোনামের গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দিপ। এর সংগীত আয়োজন করেন শাহরিয়ার রাফাত। ‘প্রেম চোর’ সিনেমায় শান্ত খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী নেহা আমান দ্বীপ। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়।

 

প্লে-ব্যাক প্রসঙ্গে সাবরিনা হক সাবা জানায় , ‘আমি কমই প্লেব্যাক করেছি। সিনেমায় গান করার ব্যাপারে আমার কাছে ভালো মানের গান, কথা, সহশিল্পী, পরিচালক এগুলো বিশাল ফ্যাক্ট। তাছাড়াও গানটি আমার জন্য পারফেক্ট বলে মনে হয়েছে তাই করা।’

 

প্রসঙ্গত, মার্কস অলরাউন্ডার-২০১০’ প্রতিযোগিতায় চতুর্থ হয়েছিলেন কণ্ঠশিল্পী সাবরিনা সাবা। তারপর থেকে পরিচিতি পেয়েছেন কণ্ঠশিল্পী হিসেবে। বিশেষ করে আসিফের সঙ্গে দ্বৈতকণ্ঠে ‘পৃথিবী অনেক বড় অনেক’ গান দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর একে একে তার ২০টিরও বেশি মিক্সড অ্যালবাম এবং একাধিক মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top