0


 ৫ বছর আগে মালয়েশিয়ান সিনেমা ‘বাংলাশিয়া ২.০’তে অভিনয় করেছিলেন বাংলাদেশের চিত্রনায়ক নিরব হোসেন। চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি সেটি মালয়েশিয়ার ১১৬ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মালয়েশিয়াতে সিনেমাটির সফলতার পর এবার বাংলাদেশে মুক্তি পাতে যাচ্ছে সিনেমাটি। সেজন্য গত ১১ এপ্রিল তথ্য মন্ত্রণালয়ে সিনেমাটি আমদানি করার জন্য আবেদন করে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। সম্প্রতি সিনেমাটি আমদানির জন্য পত্র প্রদান করেছে তথ্য মন্ত্রণালয়। 

 এমন তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির নায়ক নিরব হোসেন। ছবিটি বাংলাদেশে মুক্তি দেয়ার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন নিরব। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার অভিনীত এ ছবিটি মালয়েশিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

এরপর থেকেই ভাবছিলাম বাংলাদেশে প্রদর্শনের জন্য। সম্প্রতি তথ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে এটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার আবেদন জানাই। তিনি সেটি অনুমোদন করেছেন। বর্তমানে ছবিটির বাংলা ভাষায় ডাবিংয়ের কাজ চলছে। এ কাজ শেষ হলে সেন্সরে জমা দেয়া হবে অল্প সময়ের মধ্যেই। তারপর প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে।’ এখন বাংলাদেশি ছবির কাজ নিয়েও ব্যস্ত সময় কাটছে নিরবের।

 

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top