0

বছর তিনেক আগে সংবাদ উপস্থাপনা ছেড়ে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে অভিনয় করে দ্রুতই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি। তার প্রথম ছবি ‘বসগিরি’। এখন পর্যন্ত তার অভিনীত সবগুলো সিনেমারই নায়ক শাকিব খান। তবে শিগগিরই ভক্তরা তাকে অন্য নায়কের সঙ্গেও বড় পর্দায় দেখতে পাবেন বলে জানিয়েছেন বুবলী।

শাকিব খানের বাইরে এখনো বুবলীকে দর্শকরা বড় পর্দায় অন্য নায়কের বিপরীতে দেখতে পাননি কেন? এর জবাবে বুবলী বলেন, আমি দর্শক হলে তাই চাইতাম। আর দর্শকের এমন চাওয়া থাকবে সেটাই স্বাভাবিক। তাদের চাওয়া পূরণ করাটাও আমার দায়িত্ব। এরমধ্যে বেশকিছু প্রজেক্ট এসেছিল। তবে সেগুলো করা হয়নি। যেহেতু করা হয়নি তাই বিষয়টি নিয়ে এখন কথা বলতে চাই না। কিছু প্রজেক্ট রিলিজও হয়ে গেছে। যেগুলো আমার করার কথা ছিল।

তিনি বলেন, আমি সামনে ভালো নির্মাতা, ভালো গল্প ও চরিত্র পেলে অবশ্যই করবো। দর্শকরা সামনে আমাকে অন্য নায়কের বিপরীতেও দেখতে পাবেন। এটা দর্শকদের জানাতে চাই। তবে সেজন্য একটু সময় লাগবে।

ঢালিউড এ অভিনেত্রী বলেন, শিল্পী হিসেবে সব নির্মাতা, সহশিল্পীর সঙ্গে কাজ করা উচিত বলে মনে করি আমি। বিভিন্ন কাজে অল্প সময়ে সুযোগ পেয়েছি আমি। তবে আমার ক্যারিয়ারে শিল্পী হিসেবে নিজস্ব সন্তুষ্টির জন্য আরো ভালো কিছু কাজ সামনে করার পরিকল্পনা রয়েছে।

এ পর্যন্ত নয়টি বিগ বাজেটের ছবিতে অল্প সময়ে কাজ করে প্রশংসা পেয়েছেন বুবলী। তারপরও তিনি বুবলী বলেন, আমার কাজের সংখ্যা কম। আর আমি একসঙ্গে দু’তিনটি সিনেমার কাজ করি না। একটা শেষ করে আরেকটির কাজ শুরু করি। এই যেমন ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি গত কোরবানি ঈদে মুক্তি পেয়েছে। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিটির জন্য বেশ সাড়া পেয়েছি।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top