0

বেশ কিছুদিন ধরেই তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা সাবিলা নূরের বিয়ের খবর গুঞ্জন হয়ে বিনোদন অঙ্গনে উড়ে বেড়াচ্ছিল। কিন্তু বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো কথা বলেননি সাবিলা। অবশেষে আজ সোমবার সকালে প্রথম আলোকে জানালেন তিনি বিয়ে করতে যাচ্ছেন। ২৫ অক্টোবর ঢাকায় তাঁর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

সাবিলার হবু বর নেহাল সুনন্দ তাহের পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় দুজনের একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে তাঁর মেয়েকে বিয়ের প্রস্তাব দেন নেহাল।

বিয়ের আমন্ত্রণ পত্র ইতোমধ্যে গণমাধ্যমকর্মীদের নিকট চলে এসেছে। সেখানেই সাবিলার বরের পরিচয় দেয়া আছে। কার্ডেবিয়ের তারিখ জানানো হয়েছে ২৫ অক্টোবর।  রাজধানীর বেইলি রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে বিয়ের আয়োজন সম্পন্ন হবে। 

আমন্ত্রণ পত্র থেকে জানা গেছে, সাবিলার হবু স্বামী চাঁদপুরের ছেলে নেহাল। বাংলাদেশ বেতারের সাবেক উপ- মহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল এন্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন।  দুই ভাই বোনের মধ্যে নেহাল কনিষ্ঠ। 

বিবাহবার্তা নামে সাবিলার বিয়ের কার্ড কিছুটা ওয়েডিং ম্যাগাজিনের আদলে করা হয়েছে। যাতে সম্পাদক হিসেবে নাম ব্যবহার করা হয়েছে সাবিলার দাদী বেগম সালেমা খাতুনের। এতে সাবিলার সঙ্গে তার হবু স্বামীর ছবি প্রকাশ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top